কে এই খান স্যার? ফৈজল খান নাকি অমিত সিং?

0
170
Khan Sir Full Name
Image Source : Google

Khan Sir Real Name? Amit Singh or Faizal Khan? : Youtube এর দুনিয়ায় জনপ্রিয় নাম khan sir (খান স্যার)। কিন্তু কে এই khan sir (খান স্যার) তা নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনার কোন অন্ত নেই। বিভিন্ন ধরণের সামাজিক ইস্যু থেকে শুরু করে সাধারণ জ্ঞান বিষয়ক নামাধরনের তথ্যসমৃদ্ধ ভিডিও তিনি বানিয়ে থাকেন নয়নের ফলোয়ার্সদের জন্য। এর পাশাপাশি বিভিন্ন ঘটনা নিয়ে হালকাভাবে নানারকমের বিদ্রুপ ও কেস থাকেন khan sir (খান স্যার)।

Youtube বলছে তার চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা ১ কোটির ওপরে। তাহলে আর বলার অপেক্ষা রাখেনা মানুষের মধ্যে তিনি কতটা জনপ্রিয় এবং ভাইরাল। সময়ের সঙ্গে তাল মিলিয়ে বেড়েই চলেছে khan sir (খান স্যার) এর ভক্তসংখ্যা।

তবে ভিডিওর থেকেও মানুষের প্রশ্ন তার পরিচয়কে কেন্দ্র করে। তিনি আসলে কোন ধর্মের মানুষ? এই প্রশ্ন বেশ কিছুদিন ধরেই ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের অন্দরে। তবে এই নিয়ে বিতর্ক কম হয়নি। বেশ কিছু জন khan sir (খান স্যার) এর কয়েকটি ছবি সমানে এনেছেন যেখানে তাকে হিন্দুদের নানা উৎসবে বেশ সক্রিয় ভাবে অংশগ্রহণ করতে দেখা গেছে।

Khan Sir Real Name / খান স্যার ফুল নাম :

গুগুলে প্রচুর মানুষ সার্চ করে জানতে চেয়েছেন Khan Sir Real Name, Khan Sir Patna Full Name, Khan Sir Full Name। অনেকের দাবি তার তার আসল নাম অমিত সিং। তিনি আসলে বিহারের পাটনার বাসিন্দা। ২৮ বছর বয়সী অমিত আসলে একজন শিক্ষক। তবে অনেকে আবার সে দাবি নস্যাৎ করে বলেছেন তিনি আসলে মুসলিম ধর্মাবলম্বী এবং তাঁর নাম ফৈজল খান। সেকারনেই তার youtube চ্যানেলের নাম রাখা হয়েছে khan sir (খান স্যার)। নাম নিয়ে এই বিতর্কিই আলাদা করে পরিচয় এনে দিয়েছে তাকে সারা দেশের মধ্যে।

এই বিষয়ে ( Khan Sir Real Name) অবশ্য khan sir (খান স্যার) নিজে কিছু খোলসা করেননি। বিতর্ক জিইয়ে রেখেই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকতে চান তিনি। অবশ্য কাজের মধ্যে দিয়েই মানুষের আসল পরিচয়। সেখানে নাম, ধর্ম অবলম্বন মাত্র কিন্তু মূল বিষয় তা নয়, বর্তমানে ভারতীয় youtubers দের মধ্যে সবথেকে চর্চিত হওয়ার কারণে হু হু করে বেড়ে চলেছে তার দর্শক সংখ্যা। প্রতিটি ভিডিও কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেন খুব তাড়াতাড়িই। আপনি কি রয়েছেন khan sir (খান স্যার) এর ক্লাসে?

কেমন লাগলো অবশ্যই জানান

SHARE