খরাজ মুখার্জির ‘মাঝবয়সী’ আসছে আগামী কাল, অধীর অপেক্ষায় নেটিজেনরা

0
503
Majh Boyoshi Kharaj Mukherjee

হিন্দি ছবিতে জনপ্রিয় গান আছে ‘দিল তো বাচ্চা হ্যা জি’, এই গান যে কতটা সত্যি তা যৌবন বয়সে না বুঝলেও মাঝবয়সে গিয়ে উপলব্ধি করেন অনেকেই। প্রেমে পড়া বা ভালো লাগার তো কোন বয়স হয়না আর বয়স থাকলেও মন সেকথা শুনবে কেন? তবে আপনার মনের কথা কেউ না বুঝলেও অভিনেতা খরাজ মুখার্জি কিন্তু বুঝে গেছেন আর সেই জন্যই তিনি আপনার জন্য নিয়ে আসতে চলেছেন ‘মাঝবয়সী’। এই স্বল্পদৈর্ঘ্যের সঙ্গীতধর্মী ছবির মূল ভাবনাই হল মধ্যবয়স্ক বাঙালি যারা সুগারের ভয়ে মিষ্টি এবং বয়সের ভয়ে ভালো লাগাকে দমিয়ে রেখে দিনে দিনে গুমড়ে মরছেন তাদের কিছুটা সাহস জোগানো। প্রেম বা ভালো লাগার কি সত্যিই কি কোন বয়স আছে? এই প্রশ্নের সামনেই আপনাকে দাঁড় করিয়ে দেবেন খরাজ মুখার্জি।

এর আগেও গান গেয়ে মানুষের মনোরঞ্জন করেছেন খরাজবাবু। হাসি ঠাট্টার মোড়কে কঠিন বাস্তবকে কীভাবে উপস্থাপন করতে হয় তা খরাজ মুখার্জি আমাদের শিখিয়েছেন ‘হায় বাঙালি হায়’ গানের মধ্য দিয়ে। ‘মাঝবয়সী’ও সেভাবেই মানুষকে নতুন ভাবে ভাবাবে সেকথা বলাই বাহুল্য। এর আগে নানা চরিত্রে অভিনয় করে দর্শককে মুগ্ধ করেছেন অভিনেতা খরাজ। সিনেমার পাশাপাশি নাটক, থিয়েটার সবকিছুতেই তার দক্ষতা সম্পর্কে কোন সন্দেহ নেই। আর গানও তিনি ভালোই করেন। তাই তার ভক্তদের জন্য ‘মাঝবয়সী’ হবে উপরি পাওনা।

তবে খুব স্বাভাবিকভাবেই এবার যে প্রশ্নটা আসতে চলেছে সেটি হল, কোথায় দেখা যাবে এই গান? ‘পাথফাইন্ডার টিভি অরিজিনালস’ এর ইউটিউব চ্যানেলেই আসবে ‘মাঝবয়সী’। পাথফাইন্ডারের উপস্থাপনায় টলিটাউন প্রোডাকশান হাউস প্রযোজিত স্বল্পদৈর্ঘ্যের সঙ্গীতধর্মী ছবি ‘মাঝবয়সী’ যার মিউজিক কম্পোজ করেছেন দেবদত্ত শ্রীমানি, সংগীত আয়োজক অভিষেক ব্যানার্জি, গানের কথা দিয়েছেন উৎপল দাস। পরিচালনা করেছেন কল্যাণ রায়। গল্প এবং চিত্রনাট্যি লিখেছেন অরিজিৎ মুখার্জি। প্রযোজক দেবমাল্য শ্রীমানি। নির্বাহী প্রযোজক অর্ণব দে। বিশেষ উপস্থিতিতে দেখা যাবে জিনা তরফদারকে। ‘পাথফাইন্ডার টিভি অরিজিনালস’ এর ইউটিউব চ্যানেলে ইতিমধ্যেই টিজার এসে গেছে। আগামী ১২ই নভেম্বর সেখানেই আসতে চলেছে ‘মাঝবয়সী’। ফলে অবশ্যই চোখ রাখুন ‘পাথফাইন্ডার টিভি অরিজিনালস’এর ইউটিউব চ্যানেলে।

কেমন লাগলো অবশ্যই জানান

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here