বাংলার সেরা ৫ ইউটিউবার

0
6656
Top 5 Bengali Youtubers

Top 5 Bengali Youtubers / Best 5 Bengali Youtubers (বাংলার সেরা ৫ ইউটিউবার) : বর্তমান সময়ে সারা পৃথিবীর পাশাপাশি ভারত এমনকি বাংলাতেও ভীষণভাবে জনপ্রিয়তা লাভ করেছে youtube। নবপ্রজন্মের বহু ছেলেমেয়ে তাদের কেরিয়ারকে নয়া দিশা দিয়েছে youtube এর মাধ্যমে যার ফলে স্বাভাবিক ভাবেই বাংলাতেও ভীষণভাবে জনপ্রিয় youtube এবং youtubers রা। তাহলে আজ আমরা কথা বলতে পারি জনপ্রিয় পাঁচজন youtubers দের নিয়ে যারা জীবন নিয়ে আউট অফ দ্য বক্স কিছু ভেবে সেদিকেই এগিয়েছেন।

The Bong Guy:-

বাংলায় The Bong Guy নামে পরিচিত কিরণ দত্ত নেটিজেনদের মধ্যে ভীষণভাবে জনপ্রিয়। মজার কমেডি ভিডিও বানানোর পাশাপাশি, রোস্টিং, সিনেমা রিভিউ ইত্যাদি বানিয়ে থাকে সে। এর পাশাপাশি রয়েছে গানের শখ। সম্প্রতি The Bong Guy এর youtube চ্যানেলে এসেছে নতুন গান ‘The Lockdown Song’ যা এরমধ্যেই দেখে ফেলেছেন কয়েক লক্ষ মানুষ।

The Bong Guy
The Bong Guy

The Lazy Bong:-

কর্পোরেট দুনিয়ায় কাজ করতে করতেই হঠাৎ করে youtube এ ভিডিও বানাতে শুরু করেছিলেন দীপ্তশেখর বক্সী। প্রথমে কলকাতার বিভিন্ন রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করে ফুড ভ্লগ বানাতেন দীপ্ত। তারপর হঠাৎ করেই রাতারাতি ভাইরাল হয়ে যায় তার চ্যানেলের একটি ভিডিও। এরপর আর পেছনে ফিরে তাকায়নি সে। উল্টে কর্পোরেট কাজকর্ম ছেড়ে পাকাপাকি ভাবে চলে এসেছে youtube এ।

The Lazy Bong
The Lazy Bong

Wonder Munna:-

ইন্দ্রানী বিশ্বাস নামটা হয়তো সকলের কাছে পরিচিত নয়, কিন্তু Wonder Munna বললে চিনবে যে কেউ। ২০১৭ সালে youtube এর দুনিয়ায় পা রেখেছিলেন ইন্দ্রাণী। কমেডি ভিডিও বানান তিনি। একাই অনেকগুলি চরিত্রে অভিনয় করে সকলেই জিতে নিয়েছেন মানুষের মন। লক্ষাধিক মানুষ মুহূর্তের মধ্যে তার ভিডিও দেখে নেয়।

Wonder Munna
Wonder Munna

Gourab Tapadar:-

Youtube এ মোটিভেশনাল ভিডিও বানিয়ে সম্প্রতি সকলের নজর করেছেন গৌরব তপাদার। তার গলার স্বরে মোহিত বাংলার নেটিজেনরা। জীবনের অনেক কঠিন সময়কে কিভাবে সহজেই কাটিয়ে উঠে আবার জীবনটাকে অন্যভাবে দেখা যায় তা সাবস্ক্রাইবারদের বলে থাকেন গৌরব। শুধু ভারত নয়, বাংলাদেশেরও বহু মানুষ তার ফ্যানলিস্টে রয়েছে।

Gourab Tapadar
Gourab Tapadar

Foodka:-

বাংলার ফুড রিভিউ চ্যানেল বলতে অবশ্যই সবার শীর্ষে থাকবে Foodka চ্যানেলটি। ইন্দ্রজিৎ লাহিড়ী এবং বিখ্যাত রেডিও জকি মীর এই চ্যানেলটিতে কাজ করেন। বেশ মজার ছলেই কলকাতার সমস্ত রেস্টুরেন্টে ঘুরে ঘুরে তারা খেয়ে থাকেন। শুধু কলকাতা নয়, রাজ্যের বিভিন্ন জেলায় বিভিন্ন স্বাদের খাবার তারা এনেছে মানুষের সামনে। নর্থ বেঙ্গল থেকে শুরু করে সাউথ বেঙ্গল কোনকিছুই বাদ নেই। স্ট্রিট ফুড থেকে শুরু করে ফাউভ স্টার রেস্টুরেন্ট সবজায়গাতেই তাদের অবাধ বিচরণ। আপনি যদি খাদ্য রসিক হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার সাবস্ক্রাইবড লিস্টে Foodka চ্যানেলটি রয়েছে।

Foodka
Foodka

Ranking Of The Top 5 Bengali Youtubers :

1. The Bong Guy
2. Gourab Tapadar
3. Wonder Munna
4. The Lazy Bong
5. Foodka

এই প্রতিবেদন একান্তই আমাদের মতামত অনুযায়ী। বাংলায় আরো অনেক প্রতিভাবান ইউটিউবার ইউটিউবে ভিডিও আপলোড করে অনেক মানুষের ভালোবাসা অর্জন করেছে।

কেমন লাগলো অবশ্যই জানান

SHARE